রাজশাহীতে ন্যাশনাল ব্যাংকের ১৯৪ তম শাখার উদ্বোধন

শিক্ষানগরী রাজশাহীতে আজ (০৫/১১/২০১৭) ন্যাশনাল ব্যাংক লিঃ এর ১৯৪ তম শাখা উদ্বোধন করা হয়। রাজশাহীর কাজীহাটায় ন্যাশনাল ব্যাংক লিঃ এর নতুন শাখার জাকজমক ও অনাম্বর আয়োজনে ফিতা কেটে উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক রাজশাহী কার্যালয়ের নির্বাহী পরিচালক দেবাশীস চক্রবর্ত্তী, রাজশাহীর কৃতিসন্তান, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন, ন্যাশনাল ব্যাংক লিঃ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান শাহ্ সৈয়দ আব্দুল বারী, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো. আব্দুর রশীদ, বাংলাদেশ ব্যাংক রাজশাহী কার্যালয়ের মহাব্যবস্থাপক লাইলা বিলকিস আরা ও নুরুন নাহার, ব্যাংকার্স ক্লাব, রাজশাহীর কর্মকর্তাবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ লুৎফর রহমান, মোঃ ফজলুর রহমান, মোঃ শহীদুল্লাহ্ শেলু, ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান আলী হায়দার মুর্তুজা, কাজীহাটা শাখার ব্যবস্থাপক গোপাল চন্দ্র রায় এবং ব্যাংকের রাজশাহী অঞ্চলের বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দসহ ব্যাংকের কর্মকতাবৃন্দ ব্যবসায়ীবৃন্দ ও মুক্তিযোদ্ধা প্রমুখ।

আজকের উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহমেদ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, রাজশাহী একদিকে শিক্ষানগরী অন্যদিকে ওলিকুল ও শাহমুখদম (রঃ) মাজার বেষ্টিত বিভাগীয় শহর।

তিনি আরও বলেন নির্মল, পরিপাটি ও প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত রাজশাহীর কাজীহাটায় ন্যাশনাল ব্যাংক লিঃ এর ১৯৪ তম শাখা উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত গর্বিত ও আনন্দিত। ন্যাশনাল ব্যাংকের এই শাখা রাজশাহীর সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে তিনি যুগোপযোগী, ডিজিটাল পদ্ধতিতে গ্রাহকদের আধুনিক এবং গুণগত ব্যাংকিং সেবা প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন।

সর্বোপরি বৃহত্তর রাজশাহীর উত্তোরত্তোর অর্থনৈতিক সাফল্য কামনা করেন। তিনি উপস্থিত সকলকে ব্যাংকের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

#আরকে/আরিফ

Print Friendly, PDF & Email
Loading...